যদি দেখি তুমি নেই
ভালোই হবে ;
কিছু সময় একেলা কাটাতে পারব
তারপর, অস্পষ্ট সবকিছু
তোমাকে ফিরে পাবার আকূল আকাঙ্খা
আমার হৃদপিন্ড ছিড়ে ফেলবে হয়তো ;


যে যায় সে তো আর ফিরে আসেনা
তাই ভেবে কিছু সময় যাবে
অতঃপর সেই আগের মতোই
কাটবে ভবিষ্যৎ, অতীতের মতো
যেমনটি ছিল.....